প্রথম প্রেমের অফার
- ওমায়ের আহমেদ শাওন - প্রেমকাব্য ২৭-০৪-২০২৪

কাল তোমার জন্ম হল
প্রভাতী দেবীর মত
সদ্য যুবতী
আজ.

একালের
তরুণীদের ওপর
বিশ্বাস নেই যেন
দরজা খুলেই তোমায় স্বাগত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।